সুখের নেশা
- মোঃ বুলবুল হোসেন ২৭-০৪-২০২৪

আমার পরানের বন্ধু তুমি
প্রদীপ জ্বেলে তোমাকে খুঁজি
তোমাকে ছেড়ে থাকি কি করে
সুখের নেশায় চোখ বুঝি।

একা থাকা অনেক কষ্ট
বোঝার মতো লাগে মন
প্রেমের নামে মরন বাঁশি
আমাকে করেছে দংশন।

রাখি হৃদয়ে যতন করে
সে বুঝেনা মনের জালা
তোমাকে ভালোবাসি বন্ধু
তোমাকে পরাবো ফুলের মালা।

ভাঙা গড়ায় কাঁদে মন
পুড়ায় আমার দুই নয়ন
দূর করে প্রেমের জ্বালা
কে করিবে আমাকে আপন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।